উখিয়া কলেজ ডেস্ক::

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (পাস) ও স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রমে যে সকল শিক্ষার্থী প্রথম পর্যায়ে প্রাথমিক আবেদন করেনি, সে সকল শিক্ষার্থী আগামী ২৯ মার্চ ২০১৬ তারিখ বিকাল ৪টা থেকে ০৩ এপ্রিল ২০১৬ তারিখ রাত ১২টা পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট (www.nu.edu.bd/admissions অথবা admissions.nu.edu.bd) থেকে আগ্রহী প্রার্থীদের উক্ত আবেদন ফরম পূরণ করতে হবে। প্রিন্ট করা আবেদন ফরমটির নির্ধারিত স্থানে শিক্ষার্থীকে স্বাক্ষর করে প্রাথমিক আবেদন ফি বাবদ ২৫০/- (দুইশত পঞ্চাশ) ও সম্মান- ৩০০ (তিনশত) টাকাসহ প্রয়োজনীয় কাগজ পত্র সংশ্লিষ্ট কলেজে ০৪ এপ্রিল ২০১৬ তারিখের মধ্যে অবশ্যই জমা দিতে হবে। সংশ্লিষ্ট কলেজ কর্তৃক এ ধরনের শিক্ষার্থীদের প্রাথমিক আবেদন অনলাইনে অবশ্যই নিশ্চয়ন করতে হবে।
এ সকল নতুন প্রাথমিক আবেদনকারীদের কোন মেধা তালিকা প্রকাশ করা হবে না তৎপরবর্তীতে তাদের মেধা তালিকায় স্থান পেতে অবশ্যই রিলিজ স্লিপের মাধ্যমে অনলাইনে প্রাথমিক আবেদন করতে হবে। সংশ্লিষ্ট কলেজ কর্তৃক এ ধরনের শিক্ষার্থীদের
আবেদন অনলাইনে নিশ্চয়ন না করা হলে তারা রিলিজ স্লিপের মাধ্যমে আবেদন করতে পারবে না। রিলিজ স্লিপের অনলাইন আবেদনের সময়সূচি পরবর্তীতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট (www.nu.edu.bd/admissions অথবা admissions.nu.edu.bd)  মাধ্যমে জানানো হবে।

http://app1.nu.edu.bd/notice/NOTICE_DEGREE_PASS_220316.pdf

http://app1.nu.edu.bd/notice/NOTICE_HONS_PROF_220316.pdf