uc.edu.bd
বার্তা পরিবেশক ॥
দক্ষিণ কক্সবাজারের সর্বোচ্চ বিদ্যাপীঠ উখিয়া কলেজ ১৫ আগষ্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪১ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস’২০১৬ পালন উপলক্ষে ৯আগষ্ট (মঙ্গলবার) দুপুর ২ টায় উখিয়া কলেজ অধ্যক্ষের কার্যালয়ে অধ্যক্ষ ফজলুল করিমের সভাপতিত্বে প্রস্তুতি গঠন কল্পে এক সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সহকারী অধ্যাপক ও সাধারণ সম্পাদক শিক্ষক পরিষদকে ফরিদুল আলম চৌধুরী, আহবায়ক করে বাংলা বিভাগের প্রভাষক ছৈয়দ আকবর, অর্থনীতির প্রভাষক, জালাল আহমদ,  আইসিটির প্রভাষক আমানত উল্লাহ, আইসিটির প্রদর্শক প্লাবন বড়ুয়া সদস্য করে ৫ সদস্যের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক অজিত  কুমার দাশ, প্রধান সহকারী আবদুর রহিম, হিসাবরক্ষক মো: জিয়াউল হক, আইটি কর্মকর্তা পলাশ বড়ুয়া, কর্মচারীদের মধ্যে শামশুল আলম, মনিন্দ্র বড়য়া, সুভাষ বড়ুয়া নুরুল ইসলাম।

সভায় ১৫ আগষ্ট ২০১৬ইং জাতীয় শোক দিবস উপলক্ষে কর্মসূচীতে থাকছে জাতীয় পতাকা অর্ধনমিত, কালো ব্যাচ ধারণ, শোক র‌্যালী, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তৃতা, আলোচনা সভা ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ। আগ্রহী শিক্ষার্থীরা ১৩ আগষ্ট তারিখের পূর্বে আহবায়ক কমিটির সদস্য ও বাংলা বিভাগের প্রভাষক ছৈয়দ আকবরের নিকট নাম জমাদানের জন্য বলা হয়।