উখিয়া কলেজে প্রভাষক নিয়োগের ফলাফল প্রকাশ

প্রকাশিত: মে ৭, ২০১৭ ২:১১ পিএম

সংবাদ বিজ্ঞপ্তি:

দক্ষিণ কক্সবাজারের সর্বোচ্চ বিদ্যাপীঠ উখিয়া কলেজে স্নাতক (সম্মান) কোর্সের জন্য ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, সমাজ বিজ্ঞান ও অর্থনীতি বিষয়ে প্রভাষক পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। ৪ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত নিয়োগ পরীক্ষাটি সম্পন্ন হয়।

নিয়োগ কমিটি কর্তৃক লিখিত ও মৌখিক পরীক্ষায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ে : নুরুল হোসাইন (প্রথম), জালাল উদ্দিন (দ্বিতীয়), রিয়াজুল ইসলাম আজাদ (তৃতীয়), মোহাম্মদ হুমায়ুন কবির হেলালী (চতুর্থ), মোহাম্মদ আব্দুল করিম (পঞ্চম) স্থানে কৃতকার্য হয়।

সমাজ বিজ্ঞান বিষয়ে : রাজীব হিরো ভট্টাচার্য্য (প্রথম), মোহাম্মদ আনোয়ার হোছাইন (দ্বিতীয়), নুর মোহাম্মদ (তৃতীয়), সাইফুল আজম চৌধুরী (চতুর্থ), মুহাম্মদ আমানত উল্লাহ (পঞ্চম) স্থানে কৃতকার্য হয়।

অর্থনীতি বিষয়ে : মোহাম্মদ ফরহাদুল ইসলাম (প্রথম), ইয়াছরিব ফারজানা (দ্বিতীয়), সাঈদ মো: রিদুয়ান হোসাইন (তৃতীয়), নুসরাত জেরিন (চতুর্থ), এ.কে.এম নূরুল মাসুদ ভুঁইয়া (পঞ্চম) স্থানে কৃতকার্য হয়।

প্রতিটি বিষয়ে ৫ জন করে প্রভাষক নিয়োগের জন্য সুপারিশ করেছেন গঠিত নিয়োগ কমিটি। আগামী ১৭ মে তারিখের মধ্যে স্ব-স্ব পদের প্রার্থীকে নিয়োগপত্র প্রদান করা হবে বলে জানিয়েছেন কলেজ অধ্যক্ষ ফজলুল করিম।